বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১১:০৪ অপরাহ্ন

Notice :
Welcome To Our Website...
ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী রিয়াজ মালিথা

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী রিয়াজ মালিথা

নিউজ প্রতিবেদক

পবিত্র ঈদুল-আযহা উপলক্ষে মিরপুর উপজেলার সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আমলা ইউনিয়নের কৃতিসন্তান কুষ্টিয়া জেলা আওয়ামী যুবলীগের সাবেক সদস্য. শিক্ষা অনুরাগী.তরুণ সমাজের আইকন. বিশিষ্ট ব্যবসায়ী জনাব মোঃ রিয়াজ মালিথা।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আমি আমার আমলা ইউনিয়নবাসীসহ মিরপুর উপজেলার সকলকে জানাই পবিত্র ঈদুল-আযহার আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও ঈদ মোবারক। আমি সকলের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। আমরা ইসলাম ধর্মাবলম্বী মানুষদের প্রধান ধর্মীয় উৎসব গুলোর মধ্যে একটি ঈদ হলো ঈদুল আযহা। ঈদুল আযহা হলো ত্যাগের উৎসব।

বারবার ফিরে আসে ঈদ, একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে একাত্মতা, সৌহার্দ্যপূর্ণ হতে শেখায় এ ঈদ। নিজের সাধ্যমতো উপার্জন নিয়েই আনন্দ উৎসব করে মানুষ। তাই ঈদ দ্বারাই মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামত কিংবা অনুগ্রহে ধন্য করে থাকে। মহান আল্লাহ পাক মুসলিম উম্মাহর প্রতি নিয়ামত হিসেবেই ঈদ দান করেছে। তাই এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা আমি এই কামনা করি।

তিনি আরও বলেছেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আওয়ামীলীগ’কেই বারবার ক্ষমতায় রাখতে হবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং দলের জন্য কাজ করতে হবে। এবং আমার নেতা আমার অভিভাবক জননেতা জনাব আলহাজ্ব মাহবুব উল আলম হানিফ এমপি যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ
প্রিয় নেতার হাতকে শক্তিশালী করতে হবে

বর্তমান মহামারী করোনা ভাইরাসের কারনে আমার আমলা ইউনিয়ন সহ মিরপুর উপজেলার বিভিন্ন এলাকার কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে যতটুকু পেরেছি আমার ব্যক্তিগতভাবেও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি এবং ভবিষ্যতে যেকোন প্রাকৃতিক দূর্যোগে সাধারণ মানুষের পাশে থাকার আশ্বাস দেন তিনি এবং সবাইকে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন যুবলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী জননেতা জনাব মোহাম্মদ রিয়াজ মালিথা ।

প্রেরক:
আবুল মাজন রনি

SHARE


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
এই ওয়েবসাইটের কোনো লেখা ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Design by Raytahost